মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মহিলা মেম্বার প্রার্থী রহিমা বেগম - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, May 27, 2022

মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মহিলা মেম্বার প্রার্থী রহিমা বেগম

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

 আসন্ন ১৫ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী সৎ যোগ্য গরীব-দুঃখী মেহনতী মানুষের আশ্রয়স্থল,শিক্ষাবান্ধব মানবিক নারী সাবেক দুই দুবার সফল মেম্বার রহিমা বেগম মাইক মার্কা নিয়ে জনপ্রিয়তা এবং প্রচার-প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে শীর্ষে রয়েছেন।



ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।সুশীল সমাজ এবং সচেতন মহলের লোকজন বলেন,রহিমা বেগম একজন সৎ,যোগ্য ও আদর্শবান নারী। তার ভিতর নেই কোন অহংকার,নেই কোন লোভ। তিনি সবসময় এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত লাভ করেছেন।

তাছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তাই আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবিকা রহিমা বেগমকে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।

মহিলা মেম্বার পদপ্রার্থী মোসাম্মদ রহিমা বেগম সকলের কাছে আন্তরিক দোয়া ও মাইক মার্কায় ভোট চেয়ে সহযোগিতা কামনা করেছেন।

No comments:

Post a Comment