সোনারগাঁয়ে স্বামীর হাতুড়ির আঘাতে প্রাণ গেল স্ত্রীর - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, February 3, 2023

সোনারগাঁয়ে স্বামীর হাতুড়ির আঘাতে প্রাণ গেল স্ত্রীর

 

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের সাঈদুল নামে এক যুবকের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।১৫ বছর আগে পরকীয়া প্রেমের টানে প্রবাসী স্বামীর ঘর ছেড়ে বিশ্বাস ও ভরসা করে সাইদুলের কাছে চলে এসেছিলো আঁখি আক্তার। কিন্তু সেই ভালোবাসাও টিকলোনা। পারিবারিক কলহের জেরে বিশ্বাসী প্রেমিক দ্বিতীয় স্বামী সাইদুলের হাতুরির পিটুনিতেই খুন হতে হয় আঁখিকে। 





নিহত আঁখি


অভিযোগ উঠেছে, বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) আনুমানিক রাত ১০ টার দিকে চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলাম সুধার ছেলে সাইদুল হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে তাকে। নিহত আঁখি একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের মো.ইব্রাহীম মিয়ার মেয়ে। সরেজমিনে হত্যাকান্ডের সাথে জড়িত সাঈদুলের বাড়িতে গেলে ঘরের আসবাবপত্র এলোমেলো ও রক্তাক্ত অবস্থায় দেখা যায়। একই সাথে নিহত আঁখির বাড়িতে স্বজনদের কান্না যেন থামছেই না।

নিহতের স্বজনরা জানান,১৫ বছর আগে সাইদুল ইসলামের সঙ্গে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে বন্ধনে আবদ্ধ হয় আঁখি। তাদের ঘরে দুই ছেলে ১২ বছর বয়সের অর্নব,১০ বছর বয়সী সিয়াম ও চার মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই অভিযুক্ত স্বামী সাইদুল নানা অজুহাতে তার স্ত্রীকে মারধর করত। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১০ টায় অমানুষিক নির্যাতন ও হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে তার স্বামী। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আঁখি হত্যাকান্ডের প্রত্যক্ষদর্শী দুই ছেলে অর্নব ও সিয়াম জানান, রাতে আমাদের মার সাথে বাবার কথা-কাটাকাটির একপর্যায়ে মাকে হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে পেটানো শুরু করে। মায়ের চিৎকারের আওয়াজ শুনে আমরা পাশের কক্ষ থেকে দৌড়ে এলে বাবা আমাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম সুমন জানান, গৃহবধূকে হত্যার ঘটনা শুনে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এসএস/বি

০৩ ফেব্রুয়ারী ২০২৩




No comments:

Post a Comment