সোনারগাঁয়ে ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, April 3, 2023

সোনারগাঁয়ে ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার

 


নিজস্ব সংবাদদাতাঃ

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ২৩ হাজার পাঁচশত পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 

গতকাল সোমবার (৩ এপ্রিল) ভোর ৪টা ৪৫ মিনিটে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা নিউ টাউনের আষাড়িয়াচর এলাকায় অবস্থিত পুলিশ চেকপোস্টে এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী,কক্সবাজার সদর পৌরসভার মোহাজেরপাড়া গ্রামের ১০ নং ওয়ার্ডের আবুল মিয়ার ছেলে মো.পারভেজ (২৮)।


গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ জানতে পারে যে,কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা নিয়ে একটি মাদক চক্র নারায়ণগঞ্জ আসছে। তারপর নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল)শেখ বিল্লাল হোসেন এবং সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলমের নেতৃত্বে অভিযানিক দলটি মেঘনা ঘাট এলাকায় ওঁত পেতে থাকে। ভোরে সোনারগাঁ থানাধীন মেঘনাঘাট সংলগ্ন পুলিশ চেকপোস্ট এর সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে ইয়াবা সহ এই মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন তারা।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম (সুমন) জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের লক্ষে অভিযান চলমান আছে। ধৃত মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রকৃয়াধীন রয়েছে।


এসএস/বি

০৩ এপ্রিল ২০২৩

No comments:

Post a Comment