সোনারগাঁয়ে মিথ্যে সংবাদ প্রকাশিত করায় সংবাদ সম্মেলন,বললেন আইনগত ব্যবস্থা নিবেন ভুক্তভোগী। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, April 26, 2024

সোনারগাঁয়ে মিথ্যে সংবাদ প্রকাশিত করায় সংবাদ সম্মেলন,বললেন আইনগত ব্যবস্থা নিবেন ভুক্তভোগী।

 




সদ্য সংবাদ ডেস্কঃ


মিথ্যে সংবাদ প্রকাশিত করায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আঃ হামিদ নামের এক ব্যবসায়ী। প্রতিবাদ জানিয়ে লিখিত বক্তব্যে তিনি বলেন,গত ২৪ এপ্রিল "ভূমিদস্যু,দূর্নীতি ও চাঁদাবাজ আঃ হামিদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী" শিরোনামে দৈনিক বর্তমান বাংলাদেশ নামক একটি অনলাইন পোর্টালের সংবাদ আমার নজরে এসেছে যাহা সম্পূর্ণ মিথ্যে,বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। 



আমি এই প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তিনি বলেন,একটি মহলের যোগসাজশে এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে তা শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতিসাধন করার জন্য। মুলত আমি একজন ব্যাবসায়ী,সমাজের ভালো যে কোন কাজের সাথে সম্পৃক্ত থাকার চেষ্টা করি। ইতোপূর্বে আমি সহ আমার পরিবার সব সময় চাঁদাবাজ,সন্ত্রাস,মাদক ও ভূমিদস্যুদের বিরুদ্ধে অবস্থান নিয়েছি। তারই ফলশ্রুতিতে ঈর্ষান্বিত ব্যক্তিবর্গ আমার সামাজিক মর্যাদা নষ্ট করার পায়তারা করছে। আমি ও আমার পরিবার বিষয়টি নিয়ে খুবই বিব্রত। অচীরেই আমি এই অপপ্রচারের বিরুদ্ধে প্রতিকার চেয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। 

ভুক্তভোগী হলেন নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চর গোয়ালদী গ্রামের হাসান কেমিক্যাল এর স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী,মসজিদ কমিটির সভাপতি আব্দুল হামিদ।


এসএস/বি
২৬ এপ্রিল ২০২৪খ্রিঃ

No comments:

Post a Comment