সোনারগাঁয়ে খাদ্যে বিষক্রিয়ায় তিন জনের মৃত্যু - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, January 9, 2021

সোনারগাঁয়ে খাদ্যে বিষক্রিয়ায় তিন জনের মৃত্যু

 


সদ্য সংবাদ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় খাদ্যে বিষক্রিয়ায় থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), তোফাজ্জল ড্রাইভার (৩৫) ও মহসিন (২১) নামের তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক সূত্রে জানা গেছে। এই ঘটনায় ৪ জন এখনো ঝুঁকিপূর্ণ এবং আরো ৪ জন ঝুঁকিমুক্ত বলে জানান তাদের স্বজনরা।






জানা যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গত (৭ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে আড্ডারত অবস্থায় খাদ্য খাওয়ার পরই অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে  সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।
শুক্রবার (৮ জানুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা গেলে শনিবার সকাল ১০ ঘটিকায় দুজনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৩ টায় নিশ্চিত করা হয় আরো দুইজন সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২) মৃত্যুর খবর।
এই খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃতরা হলেন- সোনারগাঁ উপজেলা আ'লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর ছোট ভাই ও প্রতাবের চর গ্রামের হাফেজ আমির আলী মুন্সির ছোট ছেলে সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), পিরোজপুর গ্রামের ছিদ্দিক ছইয়ালের ছেলে ও চেয়ারম্যানের ড্রাইভার তোফাজ্জল (৩৫), প্রতাবের চর গ্রামের মোক্তারের ছেলে মহসিন (২১)।

বিষয়ে জানতে সোনারগাঁ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ  (ওসি) রফিকুল ইসলাম বলেন,
এই ঘটানার খবর পেয়ে মালিবাগ প্রান্তিক মেডিকেল হল ও ঢাকা 
মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।
 এপর্যন্ত তিনজন মারা গেছে।
ডাক্তারি রিপোর্ট আসলে বলা যাবে তারা কি ভাবে মারা গেছে।

 

এসএস/বি

No comments:

Post a Comment