সোনারগাঁয়ে খাদ্যে বিষক্রিয়ায় তিন জনের মৃত্যু

 


সদ্য সংবাদ ডেস্কঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় খাদ্যে বিষক্রিয়ায় থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), তোফাজ্জল ড্রাইভার (৩৫) ও মহসিন (২১) নামের তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক সূত্রে জানা গেছে। এই ঘটনায় ৪ জন এখনো ঝুঁকিপূর্ণ এবং আরো ৪ জন ঝুঁকিমুক্ত বলে জানান তাদের স্বজনরা।






জানা যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গত (৭ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে আড্ডারত অবস্থায় খাদ্য খাওয়ার পরই অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে  সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।
শুক্রবার (৮ জানুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা গেলে শনিবার সকাল ১০ ঘটিকায় দুজনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৩ টায় নিশ্চিত করা হয় আরো দুইজন সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২) মৃত্যুর খবর।
এই খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃতরা হলেন- সোনারগাঁ উপজেলা আ'লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর ছোট ভাই ও প্রতাবের চর গ্রামের হাফেজ আমির আলী মুন্সির ছোট ছেলে সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), পিরোজপুর গ্রামের ছিদ্দিক ছইয়ালের ছেলে ও চেয়ারম্যানের ড্রাইভার তোফাজ্জল (৩৫), প্রতাবের চর গ্রামের মোক্তারের ছেলে মহসিন (২১)।

বিষয়ে জানতে সোনারগাঁ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ  (ওসি) রফিকুল ইসলাম বলেন,
এই ঘটানার খবর পেয়ে মালিবাগ প্রান্তিক মেডিকেল হল ও ঢাকা 
মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।
 এপর্যন্ত তিনজন মারা গেছে।
ডাক্তারি রিপোর্ট আসলে বলা যাবে তারা কি ভাবে মারা গেছে।

 

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget