সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা।

 সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার বাজারে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।




মঙ্গলবার রাতে ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধের জের ধরে হত্যার চেষ্টা চালিয়ে আহত করা হয়। আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, উপজেলার রামগঞ্জ গ্রামের জাহাঙ্গীরের সঙ্গে পাশ্ববর্তী সাতভাইয়া পাড়া গ্রামের ব্যবসায়ী হামিদুলের ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধ চলে আসছে। এ দ্বন্ধের জের ধরে মঙ্গবার রাতে ব্যবসায়ী হামিদুল বৈদ্যেরবাজার বাজারে ঔষধ কিনতে এলে একা পেয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে মনির হোসেন,জাহিদুল,যোবায়ের, মাসুদ ও আলালসহ ১০-১২জনের একটি দল লাঠি-সোটা, দা, বটি, হকিস্টিক, লোহার রড দিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে হত্যা চেষ্টা চালায়।



আহত ব্যবসায়ী হামিদুলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকেও দু’দিন আগে পিটিয়ে আহত করে হামিদুলের লোকজন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার লোকজন তাকে মারধর করেছে।
এ বিষয়ে জানতে চাইলে, সোনারগাঁ থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন,ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এসএস/বি

No comments

Powered by Blogger.