সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় নারী সহ তিনজন গুরুতর আহত।

  

সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণঞ্জের সোনারগাঁওয়ে  চলাচলের রাস্তা নিয়ে  পূর্ব শত্রুতার জের ধরে নারী সহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।   সোমবার (১৫ মার্চ)  সোমবার ভোর ৬ টার দিকে   উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুুুরচর এলাকায় এ  ঘটনা  ঘট।   এ ঘটনায়  সোনারগাঁও  থানায় অভিযোগ দায়ের করা  হয়েছে। 


উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।  আহতরা হলেন, আলী আহমদ  (৫৫), মোসাম্মদ হাওয়া  (৪৫), মো, মাসুদ (১৮)। 

প্রত্যক্ষদর্শী  লিখিত অভিযোগ  সূত্রে জানাযায় , উপজেলার নোয়াগাঁও  ইউনিয়নের লাধুরচর বিলপাড়  গ্রামের চলাচলের একটি রাস্তা নিয়ে একই এলাকার  মো, আব্দুল  আউয়ালের  সঙ্গে প্রতিবেশী   আলী আহমদ পক্ষের বিরোধ চলছিল।  পূর্ব শত্রুতার  জেরধরে,  ১৫ মার্চ সোমবার  সকাল ৬টার দিকে আলী আহমদের   পক্ষের লোকজন বিরোধপূর্ণ ওই চলাচলের  রাস্তায় বালুভর্তি বস্তা দিয়ে   প্রতিবন্ধকতা তৈরি করলে  প্রতিপক্ষ  আলী আহমেদের    লোকজন বাধা দেন। এতে আব্দুল আউয়ালের  লোকজন প্রথমে কথা-কাটাকাটি এবং একপর্যায়ে লাঠিসোঁটা, দা, বঁটি ও দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ভুক্তভোগী মোসাম্মদ ওয়ার গলায় থাকা একটি স্বর্ণের চেইন   ছিনিয়ে নিয়ে যায়। 

 দীর্ঘদিন ধরে আব্দুল আউয়ালের  পরিবারের উপর্যুপরি অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছে বলে সূত্রে জানাযায়।  

এ ঘটনায় একই দিনে  আহতর পুত্র আতাউর রহমান ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে  থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মোঃ রফিকুল ইসলাম   জানান,একটি অভিযোগ পেয়েছি,হামলাকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা,তদন্তের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


এসএস/বি

No comments

Powered by Blogger.