ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, March 9, 2021

ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

 




ঐতিহাসিক ৭ই মার্চ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের দরিকান্দি এলাকার বঙ্গবন্ধু লাইব্রেরিস্থ মাঠে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। 

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড.সামসুল ইসলাম ভূইয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


এসময় প্রধান বক্তা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন কিভাবে কোভিট-19 মোকাবেলা করতে হয়,আমরা চেয়ারম্যানরা সোনারগাঁয়ে কোভিট-19 মোকাবেলা দিন রাত প্ররিশ্রম করেছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আমরা সফল ও হয়েছি দিনের পর দিন অসহায় দুস্থ গরীব পরিবারে মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর পাশাপাশি নিজেদের অর্থায়ণ ত্রান সামগ্রী বিতরণ করেছি।


এসময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন,আমি জিন্নাহ চেয়ারম্যান বা জহির চেয়ারম্যান বুজিনা আল্লাহ তায়ালার হুকুমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন আমরা তারই নির্বাচন করবো ইনশাআল্লাহ,তবে জিন্নাহ এ সারে চার বছরে যে উন্নয়ন করেছে তা আসলেই অকল্পনীয় আমি জিন্নাহ কে স্বাগত জানাই,এসময় তিনি বলেন কোটি কোটি টাকা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কোভিট-19 মোকাবেলায় টিকা নিয়ে আসছেন,এ টিকা সর্বসাধারনের জন্য ফ্রী করে দিয়েছেন আর অন্যান্য দেশ এখনও টিকাই পাইনি,মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জানাই, তাই আসুন আমরা সবাই টিকা নেই,কোভিট-19 মুক্ত দেশ গড়ি


সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমর,সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এড. নুর জাহান,সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মেঃ খন্দকার আমিনুল হক,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

এসময় আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন,আওয়ামী লীগ নেতআ খোরশেদ মোল্লা,মতিন সনমান্দী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন,সনমান্দী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জামাল উদ্দীন,সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক সোলাইমান হোসেন সুজন, মহিলা আওয়ামীলীগ নেত্রী শ্যামলী চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

No comments:

Post a Comment