৩০০ জন কর্মহীন শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

 সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ জেলার অন্যতম শিল্পাঞ্চল সোনারগাঁও উপজেলায় কর্মহীন শ্রমজীবীদের খাদ্য সহায়তা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে ৩০০ জন কর্মহীন মানুষের মাঝে এই খাদ্য সহায়তা তুলে দেন তিনি। প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল,১ কেজি ডাউল,১ কেজি আলু,১ কেজি পেয়াজ,১ কেজি লবন,১ কেজি চিনি ও ১ কেজি খেজুর দেয়া হয়।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মানবতার নেত্রী প্রধানমন্ত্রীর নির্দেশ ক্রমে আমি কাজ করে যাচ্ছি। এবং প্রধানমন্ত্রী র সহায়তা তহবিলকে আরো শক্তিশালী করতে মাঠপর্যায়ে কর্মহীন মানুষের পাশে এসে আবারো দাঁড়িয়েছি। এরই মধ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রথম পর্যায়ে ঘোষিত লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে ‘মানবিক সহায়তা সেল’ এর আওতায় খাদ্য সহায়তা বিতরণের কর্মসূচি শুরু করা হয়েছে।
প্রথমধাপের করোনার সময় ও পর্যাক্রমে সোনারগাঁয়ের সকল ইউনিয়নের প্রায় ৩০ হাজার মানুষের হাতে খাদ্য সহায়তা পৌছাতে পেরেছি। আমাদের এ মানবিক সহায়তা সেলের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন,হাজী আলম চাঁন,আবু হানিফ, মাসুম বিল্লাহ,হাজী জহির, রিফকুল ইসলাম,আল আমিন,শাহিন, প্রমুখ।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget