সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় আক্তার হোসেন নামের এক ব্যাক্তি গুরুতর আহত। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, April 28, 2021

সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় আক্তার হোসেন নামের এক ব্যাক্তি গুরুতর আহত।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় একজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যাক্তি আক্তার হোসেন মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকার বাসিন্দা। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স সোনারগাঁও। প্রতিপক্ষের আঘাতে তার সামনের পাটির উপরের মারির দুটো দাঁত ভেঙ্গে গেছে,এবং শরীরের বিভিন্ন জায়গায় নিলাফুলা জখমের আঘাতের চিহৃ পাওয়া যায়। এই ঘটনায় আক্তার হোসেনের চাচাত ভাই মোঃ নাজমুল হাসান বাবু বাদী হয়ে সোনারগাঁও থানায় ৬ জনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন।



অভিযোগ থেকে জানা যায়, বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় জমি-জমা সংক্রান্ত বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশী বৈঠক চলাকালীন সময়ে পূর্ব সত্রুতার জের ধরে কথা কাটাকাটির একপর্যায়ে মোতালেব মিয়ার ছেলে মোঃ সুলতান(৪৮),মোঃ তাওলাদ হোসেেন(৪৬),মোঃ জাহিদ(৪৩),
এবং মোঃ রিদম(২২) পিতা-তাওলাদ হোসেন,জিসান(১৮)পিতা-মোঃ জাহিদ,মোসাঃ রুমা(৪০),স্বামী-মোঃ তাওলাদ হোসেন সহ অজ্ঞাত আরো দশ বারো জন ব্যাক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একই গ্রামের আক্তার হোসেনের (৪২) উপর অতর্কিত হামলা চালায়। তাকে মাটিতে ফেলে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

আক্তার হোসেনের ডাক চিৎকারে আসপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এ ঘটনার সময় বিবাদীরা, মোঃ নাজমুল হাসান বাবুর সাথে থাকা ১৫,০০০ টাকা জোরপূর্বক নিয়ে যায়। এবং পরবর্তীতে সুযোগমত পাইলে প্রাণে শেষ করিয়া দিবে মর্মে হুমকি প্রদান করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় জমি-জমা নিয়ে পূর্ব সত্রুতার জের দরে মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসএস/বি

No comments:

Post a Comment