দেশবাসীকে সাংবাদিক ফারুকুল ইসলামের ঈদুল ফিতরের শুভেচ্ছা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, May 12, 2021

দেশবাসীকে সাংবাদিক ফারুকুল ইসলামের ঈদুল ফিতরের শুভেচ্ছা।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে সোনারগাঁ  উপজেলাসহ  দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার  সোনারগাঁও  উপজেলা  প্রতিনিধি  ও অনলাইন নিউজ পোর্টাল সোনারগাঁ প্রতিদিন ডটকম এর সম্পাদক ও  প্রকাশক,  সোনারগাঁ টাইমস 24 ডটকম এর বার্তা সম্পাদক  মো,  ফারুকুল ইসলাম।দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।



জাতীয় নতুন দিনের দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার পরিবার ও দেশ-বিদেশের সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছা প্রদান করে সাংবাদিক মোঃ ফারুকুল ইসলাম বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস। 

“দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর প্রতিবছরই আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর। ঈদের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের অসীম ধারা।

তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো। আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো, ইনশাআল্লাহ। 

(ঈদ মোবারক)


এসএস/বি

No comments:

Post a Comment