সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনেই আমাদের ঈদ উৎসব পালন করতে হবে। ---এইচ এম মাসুদ দুলাল

 

সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার আপামর জনসাধারণ ও দেশবাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান,বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন,(সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি)। সহ সম্পাদক,সাবেক কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ,তারুণ্যের আইডল এ এইচ এম মাসুদ দুলাল।


সদ্য সংবাদ ডট কমকে দেয়া এক বার্তায় এ শুভেচ্ছা জানান তিনি।




“দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর। ঈদের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের অসীম ধারা।
তাই দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।
ঈদুল ফিতর উপলক্ষে তিনি আরো বলেন, সবাইকে আবারো ঈদের আন্তরিক শুভেচ্ছা।
সবার জন্য দোয়া,যেন নিজ নিজ সাধ্যের মধ্যে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে খুবই উৎসব মুখর ভাবে সব শ্রেণী পেশার মানুষের মাঝে যেন হয় আমাদের ঈদের আনন্দ ভাগাভাগি।

তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন,দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে। সরকারি সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনেই আমাদের ঈদ উৎসব পালন করতে হবে।
আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো ইনশাল্লাহ।
তিনি বলেন,দেশে ও দেশের বাইরে অবস্থানরত আমার প্রিয় সোনারগাঁ উপজেলার প্রতিটি নাগরিকসহ সকল দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

"ঈদ মুবারক"



এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget