সোনারগাঁয়ে স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করলো ভাড়াটিয়া। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, May 9, 2021

সোনারগাঁয়ে স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করলো ভাড়াটিয়া।



নারায়নগঞ্জের সোনারগাঁয়ে স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে স্ত্রী হোসনে-আরা (৫০) কে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আজিম উদ্দিনের ছেলে ও নিহত হোসনে আরার ছেলে আল আমিন জানান, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন। গত পাচঁ মাস আগে আমাদের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে আমার পিতার সুসম্পর্ক ছিল এবং বিশ্বস্ত হওয়ায় আমাদের বাসায় হারুন অর রশিদ ও তার স্ত্রী সব সময়ই যাওয়া আসা করতো। আমার মা কোথায় টাকা ও স্বর্ণালংকার রাখতো সব কিছু জানতো ভাড়াটিয়ার স্ত্রী সুলতানা। সেই সুযোগে শনিবার রাতে হারুন অর রশিদ আমার বাবা ও মায়ের সঙ্গে গল্প করে বাবাকে ঘুমের ওষুদ খাইয়ে অচেতন করে। পরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

No comments:

Post a Comment