ফতুল্লায় জোড়া খুন মামলার আসামি শহিদ গ্রেফতার।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের ফতুল্লা খিল মার্কেট এলাকায় জঘন্যতম জোড়া খুন মামলার অন্যতম আসামি শহিদ হোসেনকে গ্রেফতার করেছে পিবিআই।
গ্রেফতার কৃত আসামী শহীদ ১ নং বাবুরাইল শেষ মাথা এলাকার খোকা মিয়ার ছেলে।
গত শুক্রবার (১৮ই জুন) পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে ও দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাকিল হোসেন এবং সহযোগী এসআই মাজহারুল ইসলাম তথ্য প্রযুক্তির ব্যবহার করে,আসামি শহিদ কে মুন্সিগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চল কোড়েরপাড় এলাকা হতে গ্রেপ্তার করে।



উল্লেখ্য যে গত ২০১৭ সালের ১৩ই অক্টোবর তারিখে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন খিল মার্কেট এলাকায় মিল্টন ও পারভেজ কে প্রকাশ্যে দিনে দুপুরে একটি রিকশার গ্যারেজ এর ভিতরে ২৫/৩০ জন আসামি প্রত্যক্ষভাবে কিলিং মিশনে অংশগ্রহণ করে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে এবং আলামত নষ্ট করার জন্য রিকশার গ্যারেজে আগুন ধরিয়ে দেয়।
মামলাটি প্রথমে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক তদন্তের কার্যক্রম শুরু হলেও পরে পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশক্রমে পিবিআই নারায়ণগঞ্জের কাছে ন্যাস্ত করা হয়। এবং পিবিআই নারায়ণগঞ্জ মামলাটির তদন্তে আছে। এই মামলায় মাহবুব নামের একজন আসামী পূর্বেই ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। সেই জবানবন্দির প্রেক্ষিতে হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া মামলার অন্যতম আসামি শহীদকে মুন্সিগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চল কোড়েরপাড় এলাকা হতে গ্রেপ্তার করে পিবিআই নারায়ণগঞ্জ।
বর্তমানে গ্রেফতারকৃত আসামি শহিদকে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে রাখা হয়েছে।

এসএস/বি


Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget