সোনারগাঁওয়ে ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ এর আত্মপ্রকাশ, সাধারন সভা অনুষ্ঠিত।


নিজস্ব প্রতিবেদকঃ 

সোনারগাঁওয়ে এই প্রথম সার্বক্ষণিক লিফট ও অন্যান্য সুবিধা নিয়ে "ডক্টরস্ হেলথ কেয়ার লিঃ" নামে নতুন একটি হাসপাতালের আত্মপ্রকাশ ও সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্যসেবায় আপনজন শ্লোগান নিয়ে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হাবিবপুর মোল্লাপ্লাজায় মানবতার সেবায় ব্রত হয়ে একঝাঁক তরুণ ডাক্তারদের মহৎ উদ্যোগে গড়ে উঠবে এই বিশেষায়িত হাসপাতাল। 



শুক্রবার ( ১০সেপ্টেম্বর) সকাল ৯টায় সাধারণ সভার কার্যক্রম শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মোল্লা। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয় তারপর পরিচালনা পর্ষদ ও শেয়ার হোল্ডারদের পরিচিত পর্বের পর পরিচালক প্রশাসন ডাঃ আমিরুল হাসান সজীব উপস্থিত শেয়ারহোল্ডারদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এবং ডক্টরস্ হেল্থ কেয়ার লিঃ প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য সকলকে অবহিত করেন। পরিচালক পর্ষদের সকল পরিচালক বৃন্দ বক্তব্য রাখেন এবং সাধারণ শেয়ারহোল্ডারদেরও সুযোগ দেওয়া হয়। বক্তারা সকলে প্রতিষ্ঠানের উন্নতি ও সাফল্যে কাজ করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হন। তারপর ব্যবস্হাপনা পরিচালক ডাঃ মশিউর রহমান অপু প্রতিষ্ঠানের ভবিষ্যৎ পরিকল্পনা বিষদভাবে তুলে ধরেন এবং তা বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।  পরিশেষে ডক্টরস্ হেল্থ কেয়ার লিঃ কোম্পানির মেমোরেন্ডাম সকল শেয়ার হোল্ডার গনের উপস্থিতিতে স্বাক্ষরিত হওয়ার পর প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সভার সভাপতি আলহাজ্ব আবুল কাশেম মোল্লা  সমাপনী বক্তব্য দিয়ে সভার সমাপ্ত ঘোষণা করেন।


এসএস/বি


Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget