ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শেখ বিদ্যুৎ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Tuesday, October 19, 2021

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শেখ বিদ্যুৎ।


সদ্য সংবাদ ডেস্কঃ 


আসছে ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণে করতে,সোনারগাঁ উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  শেখ এনামুল হক বিদ্যুৎ আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।



আজ মঙ্গলবার বিকালে ধানমন্ডি ৩/এ  আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কার্যালয় থেকে তিনি এই মনোনয়নপত্র সংগ্রহ করেন। শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক প্রত্যাশী শেখ এনামূল হক বিদ্যুৎ'র সাথে এসময় শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

নৌকা প্রতিক পেয়ে বিজয়ী হলে কি করবেন জানতে চাইলে বলেন,দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হলে ইউনিয়নবাসীর স্বাস্থ্যসেবা,শিক্ষা ও রাস্তাঘাট উন্নয়ন করব। পাশাপাশি মাদক, চাঁদাবাজ, যৌতুক ও ইভটিজিং সহ অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধ গড়ে তোলা হবে সামাজিক আন্দোলন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শম্ভুপুরা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব।


এসএস/বি


No comments:

Post a Comment