পিরোজপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মাহফুজুর রহমান

 


সদ্য সংবাদ ডেস্কঃ 


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ ইচ্ছুক নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান  আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করেছেন।

বুধবার সকালে তিনি আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি এই মনোনয়নপত্র ক্রয় করেন এবং একই দিন দুপুরে মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় মাহফুজুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার। মুজিব আদর্শের একজন পরীক্ষিত সৈনিক হিসেবে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। বর্তমানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করছি। আমি আওয়ামী রাজনীতির সাথে যুক্ত, একজন একনিষ্ঠ ও নিবেদিত কর্মী হিসবে কাজ করে যাচ্ছি। ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে।

আমি শতভাগ আশাবাদী। আসন্ন পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এসুযোগটি শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করার সুযোগ পাবো।

মনোনয়নপত্র ক্রয় ও দাখিলের সময়, নৌকা প্রতীক প্রত্যাশী মাহফুজুর রহমানের সঙ্গে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget