নৌকার প্রার্থী বাতেনের কান্না না থামতেই চেয়ারম্যান সামছুল আলমকে আওয়ামী লীগে নিয়ে আসলেন এডঃসামছুল ইসলাম ভুইঁয়া।

 




সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল বাতেনকে বিপুল ভোটে পরাজিত করিয়ে নবনির্বাচিত নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা পলটিবাজ সামছুল আলমকে কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে সসম্মানে বরণ করে আওয়ামী লীগে যোগদান করালেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া।

গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া নিজ দলীয় নৌকার প্রার্থী আব্দুল বাতেনের বিরুদ্ধে অবস্থান নিয়ে তাকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জাতীয় পার্টির নেতা সামছুল আলমকে বিজয়ী করেন। 

এঘটনায় আওয়ামী লীগের পরাজিত প্রার্থী আব্দুল বাতেন নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম ভূঁইয়ার নৌকা বিরোধী অবস্থানে কথা তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করিয়াছেন। 



ভিডিওতে আব্দুল বাতেন বলেন, এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া ও তার ভাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম ভূঁইয়া তার বিরুদ্ধে নির্বাচন করেছেন। এবং তাকে পরাজিত করার জন্য বিদ্রোহী প্রার্থী ইউসুফ দেওয়ান ও এডঃ সামছুল ইসলাম ভূঁইয়ার আপন ভাইয়ের ছেলেকে নির্বাচনে ধার করায়। তার বিরুদ্ধে দলীয় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউনিয়ন আহ্বায়কের এমন ভূমিকার কথা তুলে ধরে কেন্দ্র ও দেশের বাসীর কাছে বিচার দাবি করেন। এ সময় আব্দুল বাতেন কান্নায় ভেঙে পড়েন। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। নির্বাচনের চারদিন পর (২ ডিসেম্বর) আব্দুল বাতেন এর ভিডিওটি ফেসবুকে দেখা যায়।

সেদিন থেকেই এডঃ সামছুল ইসলাম ভূঁইয়া তার অপকর্মে ঢাকতে একসময়ের বিএনপি নেতা ও বর্তমান নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আলমের সাথে একাধিকবার যোগাযোগ করে আওয়ামী লীগে যোগদান করার জন্য অনুরোধ করেন। নৌকার পরাজিত প্রার্থী আব্দুল বাতেনের চোখের পানি না শুকাতেই শনিবার (৪ ডিসেম্বর) কেন্দ্রের নির্দেশনা না থাকা সত্যেও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান সামছুল আলমকে আওয়ামী লীগে যোগদান করায়। এ ঘটনায় দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও সাধারণ মানুষের মধ্যে এডঃ সামছুল ইসলাম ভূঁইয়াকে নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।


এসএস/বি



Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget