সোনারগাঁয়ে ইউপি নির্বাচন নিয়ে উত্তেজনা নৌকা প্রতীকের নির্বাচনী প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

 


Monday, December 20, 2021

সোনারগাঁয়ে ইউপি নির্বাচন নিয়ে উত্তেজনা নৌকা প্রতীকের নির্বাচনী প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগ।

 সদ্য সংবাদ ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নৌকার প্রচার কেন্দ্রে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গিয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী প্রচার কেন্দ্র পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 



রোববার রাতে উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের দামোদরদী এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বত্তরা ক্যাম্পে থাকা নৌকা প্রতীক অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় প্রার্থী আল আমিনের বড় ভাই বাচ্চু সরকার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের দাবি নির্বাচনে অংশ গ্রহনকারী দুই স্বতন্ত্র প্রার্থী ও তাঁর সমর্থকেরা এই অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার বলেন, ‘আমার জনপ্রিয়তা দেখে নৌকার সমর্থকেরা রাতের আঁধারে তাঁদের ক্যাম্প পুড়িয়ে দিয়ে আমার সমর্থকদের পুলিশ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে। সতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন সরকার এই ঘটনার সুষ্ঠুভাবে তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি করেন তিনি। 

অপর স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ জানান, কে বা কারা রাতের অন্ধকারে নৌকার ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে। এই ঘটনার জন্য তাঁর ছেলে ও সমর্থকদের ওপর দায় চাপিয়ে হয়রানি করছে। তিনি ঘটনাটির জন্য তীব্র নিন্দা জানান। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান,নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 


এসএস/বি


No comments:

Post a Comment