ক্যারিশম্যাটিক নেতাদের কারনে আলামিন সরকারের বিজয়,ফুলেল শুভেচ্ছায় ভাসছেন তিনি।

 




সদ্য সংবাদ ডেস্কঃ 


রবিবার (২৬ ডিসেম্বর)চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করার নেপথ্যের কারিগর ছিলেন তিনজন ব্যক্তি। তারা হলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এ,এইচ,এম মাসুদ দুলাল,সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু। বাকী যে নেতারাই ছিলেন প্রত্যেকেই মুখে নৌকা,মনে অন্যকিছু ছিলো লোকমুখে বলতে শোনা যায়।

সরেজমিনে ঘুরে জানা যায় এই তিনজন নৌকার প্রার্থী আলামিন সরকারকে বৈদ্যের বাজার ইউনিয়নে ভোটারদের কাছে নিয়ে গিয়ে পরিচয় করিয়ে দিয়েছেন বলেই আজ বিশাল ব্যবধানে নৌকা জয়ী হয়েছে।



আনন্দ বাজার এলাকার আওয়ামী লীগ কর্মী আনোয়ার জানান,প্রতিটি উঠোন বৈঠকে ভোটারদের কাছে শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন তারা ভোটারদের মনে নৌকা প্রতিককে শক্তভাবে প্রতিষ্ঠিত করার মূল ম্যাজিকম্যান বলতে হবে তাদেরকে ।আমি নেতাদেরকে নৌকার মাঝি আলামিন সরকারের পক্ষ থেকে অভিনন্দন জানাই পাশাপাশি বিজয়ী নৌকার মাঝি আলামিন সরকারকেও ফুলের শুভেচ্ছা জানাই।

এদিকে নৌকা প্রতিকে ৭১৯০ ভোটে জয় লাভ করায় আল আমিন সরকারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল। তিনি বলেন আল আমিন সরকার একজন যোগ্য প্রার্থি। সে ভোটারদের ঘরে ঘরে সরকারের সকল উন্নয়নের বার্তা পৌছে দিয়েছেন। তাই তার বিজয় ত্বরান্বিত হয়েছে। আমার পক্ষ থেকে বিজয় মাসে তার জন্য বিজয়ের অভিনন্দন ও শুভেচ্ছা। 


এসএস/বি



Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget