বঙ্গবন্ধুর সমাধিতে ছাত্রলীগ নেতা সোহাগ রনির দোয়া মাহফিল ও শ্রদ্ধা নিবেদন।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 


নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী,শাহ্ মো. সোহাগ রনির নেতৃত্বে টুঙ্গিপাড়ায় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সোনারগাঁ উপজেলা,সোনারগাঁ সরকারি কলেজ ছাত্রলীগ শ্রদ্ধা নিবেন করে আজ।



শিক্ষা,শান্তি,প্রগতির,পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন,সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার প্রথম পাঠশালা,বিদ্যার সঙ্গে বিনয়,শিক্ষার সঙ্গে দীক্ষা,কর্মের সঙ্গে নিষ্ঠা,আন্দোলনের সাথে রক্তদান,জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৪ বছর।



আর এই প্রতিষ্ঠা বার্ষিকীতে সোনারগাঁ উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সমাধি কমপ্লেক্সে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা এবং সমাধিস্থলে জনকের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করেন তিনি।

এ সময় তাদের সাথে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবুল শেখ,টুঙ্গিপাড়া পৌরসভার কাউন্সিলর মইনুল ইসলাম অপু, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক সোহেল রানা,নব নির্বাচিত সোনারগাঁ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ কমিটির সভাপতি সজল চন্দ্র ঘোষ,সাধারন সম্পাদক অর্নি আলমক সহ সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ,সোনারগাঁ সরকারি কলেজ ছাত্রলীগ,সোনারগাঁ থানা ছাত্রলীগ ও সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

এসএস/বি



Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget