লটারির পুরস্কার প্রদানের সময়সীমা বাড়ালো আল-মদিনা শপিংমল। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, February 3, 2022

লটারির পুরস্কার প্রদানের সময়সীমা বাড়ালো আল-মদিনা শপিংমল।

 

সদ্য সংবাদ ডেস্কঃ 

রাজধানী ঢাকার প্রবেশদ্বার ব্যস্ততম ঢাকা - চট্টগ্রাম মহাসড়কের পাশে প্রাচীন বাংলার রাজধানী সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা বাস স্ট্যান্ডের পশ্চিম প্রান্তে মনোরম পরিবেশে অবস্থিত ৭তলা বিশিষ্ট সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত আল-মদিনা শপিং মল।  গতবছর পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ক্রেতাদের জন্য ১ হাজার টাকার পন্য ক্রয়ের বিনিময়ে লটারির মাধ্যমে পুরস্কার পেতে কুপন ছেড়ে ছিলেন কর্তৃপক্ষ।



গত ৩১ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ নির্ধারিত সময়ে উক্ত লটারির মাধ্যমে বিজয়ী কুপনের নাম্বার প্রকাশ করা হয়। পুরস্কার গ্রহণে নির্ধারিত একমাস পেরিয়ে গেলেও প্রথম থেকে চতুর্থ কোনো বিজয়ী কুপন নিয়ে প্রাপ্ত পুরস্কার নিতে এখনো আসেননি।

পুরস্কার প্রাপ্ত নাম্বারগুলো হলো,

প্রথম পুরস্কার মোটর বাইক কুপন নাম্বার- ১৬৩৪৪, দ্বিতীয় পুরস্কার রেফ্রিজারেটর কুপন নাম্বার-১৫০৭৫, তৃতীয় পুরস্কার এলইডি টিভি কুপন নাম্বার-১২৭৫৩,চতুর্থ পুরস্কার বাইসাইকেল কুপন নাম্বার-১৩২৩৬।

আল - মদিনা শপিং মলের চেয়ারম্যান মাজহারুল ইসলাম নবী গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা কুপন নিয়ে আসুন প্রাপ্ত পুরস্কার নিয়ে যান,আপনাদের পুরস্কার নিয়ে গেলে আমরা উপক্রিত হবো।  আমাদের এই কার্যক্রম পর্যায়ক্রমে চলমান এবং সবসময় গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো। ইতিমধ্যে আপনারা যারা বিজয়ী হয়েছেন। কিন্তু আমাদের কাছ থেকে আপনাদের পুরস্কার গ্রহণ করেননি। তাদের কাছে অনুরোধ থাকবে উপযুক্ত প্রমাণ (কুপন) নিয়ে আমাদের সাথে যোগাযোগ করে পুরস্কার নিয়ে যাবেন। আগামী ৭ ফেব্রুয়ারি পর্যন্ত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। নির্ধারিত তারিখ ৭ ফেব্রুয়ারির পর পুরস্কারের জন্য কোনো দাবি গ্রহণ করা হবে না বলে জানান তিনি।


এসএস/বি

No comments:

Post a Comment