সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে পিটিয়ে আহত - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, February 19, 2022

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে পিটিয়ে আহত



জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে পৌর এলাকার  গোয়ালদী গ্রামে  দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। হামলায় গুরুতর আহত মাসুম(৩৬)কে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মাসুমের বড় ভাই  মামুন মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, জমি সংক্রান্ত  বিরোধের কারণে পৌর এলাকার গোয়ালী গ্রামের মামুন মিয়ার সাথে প্রতিপক্ষ শাহজাহান দ্বন্দ্ব চলে আসছিল। গত শুক্রবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহজাহান মিয়া ও তার পরিবার মামুন মিয়ার পরিবারের উপর চড়াও হয়। এক পর্যায়ে মামুন মিয়ার বাড়ীতে ঢুকে তাদেরকে মারধর শুরু করলে তারা প্রতিহত করতে গেলে শাহজাহান মিয়া, তার স্ত্রী শাহিনা বেগম ও দুই ছেলে সৌরভ ও শুভ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ধারালো চাপাতির আঘাতে মাসুম(৩৬)এর মাথায় মারাক্তক রক্তাক্ত জখম হয় এছাড়া আহত হন মামুন মিয়া।

আহত মাসুমকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে মামুন মিয়া বাদী হয়ে শাহজাহান, শাহিনা, সৌরভ ও শুভকে আসামী কওে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মামুন মিয়া বলেন,  জমির বিরোধকে কেন্দ্র করে তারা আমাদের বাড়িতে এসে হামলা চালিয়ে আমাকে ও আমার ভাইকে পিটিয়ে আহত করেছে।

সোনারগাঁ থানার ওসি(তদন্ত) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a Comment