সোনারগাঁয়ে কলাপাতা বার্গার এর উদ্বোধন - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Monday, March 14, 2022

সোনারগাঁয়ে কলাপাতা বার্গার এর উদ্বোধন



সদ্য সংবাদ ডেস্কঃ 


সাদা তিল ছড়ানো নরম রুটির মধ্যে মাখনে ভাজা মাংসের ঘ্রাণটা আসলেই খাওয়ার ইচ্ছে বেড়ে যায়। রুটির ভেতরে মাংসের সাথে কচকচে সবুজ ভেষজ আর নোনা চিজের স্বাদ। টাটকা ঘ্রাণ আর তাজা মাংসের স্বাদে হারিয়ে যাবেন কিছুক্ষণ। কথা হচ্ছে বার্গার নিয়ে। এই দেশে বার্গারের ইতিহাসটা মোগল খাবারের মতো পুরানো নয়,তবে খুব দ্রুতই জনপ্রিয় হয়েছে। সব ধরনের বার্গার দেখতে একই রকম হলেও ভিন্ন ভিন্ন রন্ধন পদ্ধতির কারণে স্বাদে রয়েছে বৈচিত্র্য। কলাপাতা বার্গার নামের প্রতিষ্ঠানটি নজর দিচ্ছে সোনারগাঁয়ের ভোজন রসিকদের বার্গারে অন্যন্য স্বাদ দেওয়ার জন্য। 

নান্দনিক সাজের কলাপাতা সব সময় সোনারগাঁ বাসী সহ দেশি-বিদেশি অতিথিদের বিশ্বমানের বৈচিত্রপূর্ণ খাবারের স্বাদ দিয়ে থাকে। এবার আন্তর্জাতিক মানের ফুডডিস, বার্গার,পিৎজা, ফ্রাইড চিকেন, ফিস এন্ড চিপস্, ফ্রেঞ্চ ফ্রাই নিয়ে আসা হয়েছে। বিশ্বমানের মুখরোচক নতুন মেনুর স্বাদ অতিথিদের খাবারের রুচিতে নতুন কিছু যুক্ত করবে নিঃসন্দেহে। সোনারগাঁয়ে বসে অতিথিরা স্বাদ পাবেন অথেনটিক বিশ্বমানের খাবারের।



রাজধানী ঢাকার প্রবেশদ্বার ও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী সোনারগাঁয়ে সুস্থ-সুন্দর সকল চিন্তাশীল এলাকাবাসীর জন্য সুখবর নিয়ে সোমবার ১৪ মার্চ সকালে উদ্বোধন করা হয়েছে কলাপাতা বার্গার শপ। 

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় আল-মদিনা শপিং মলের তৃতীয় তলায় সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এই কলাপাতা বার্গার শপের অবস্থান। নামের সাথে সুবিচার করে বিভিন্ন ধরনের বার্গারের জন্য এই ফাস্ট ফুড শপটি বিশেষ পরিচিত লাভ করবে। এখানে বিভিন্ন সুস্বাদের পিৎজা, চিকেন, বিফ, ফিস বার্গার পাওয়া যায়। এছাড়া চিকেন স্যান্ডুইচ,চিকেন নাগেটস ও সকল ধরনের ফ্রেঞ্চ ফ্রাই পাওয়া যায়।

কলাপাতা বার্গার শপ অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে সাজানো হয়েছে। কলাপাতা বার্গার শপে ঢুকতেই চোখে পড়লো বেশ আরামদায়ক বসার ব্যবস্থা। ছোট টেবিলের পাশাপাশি বড় টেবিলও রয়েছে। যেখানে বন্ধুরা অথবা পরিবারের সবাই একসঙ্গে বসে বার্গার, পিৎজা, ফ্রাইড চিকেন, ফিস এন্ড চিপস্, ফ্রেঞ্চ ফ্রাই এর 

স্বাদে হারিয়ে যেতে পারেন।এসব লোভনীয় খাবারের কদর যারা করেন, তাদের আকর্ষণ বাড়িয়ে দিবে চার দেয়ালে আটকে থাকা কফির মোহনীয় ‌সুঘ্রাণ।

সোনারগাঁ প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী,যার পরিচিতি সারা বিশ্বব্যাপী । এখানে সৌখিন ভোজনবিলাসী ও সম্ভ্রান্ত মানুষের বসবাস। সেই বিষয়টি মাথায় রেখেই মনোরম পরিবেশে মানসম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে কলাপাতা বার্গার শপের যাত্রা শুরু করেছে। যারা বার্গার,পিৎজা খেতে রাজধানীর গুলশান বনানীতে ছুটে যান তাদের জন্য একটি আস্থার জায়গা থাকছে

কলাপাতা বার্গার শপে। তা হলো, অত্যাধুনিক মেশিনে এবং বিশ্বমানের সকল উপাদান দিয়ে গুণগতমান নিশ্চিত করে। 

সোনারগাঁ একটি পর্যটন এলাকা হিসেবে সারা বিশ্বব্যাপী পরিচিত হওয়ায় এখানে দেশী বিদেশী অসংখ্য ভ্রমণপিপাসুদের  আগমন ঘটে। ওই ভ্রমণপিপাসুদের জন্য একটি মনোরম পরিবেশে আড্ডা দেওয়ার স্থান হতে পারে কলাপাতা বার্গার শপ। প্রাচীন বাংলার রাজধানী সোনারগাঁয়ের খাদ্যপ্রেমিক ও দেশ-বিদেশের অতিথিরা মুখরোচক লোভনীয় খাবারের স্বাদ নিতে পারবেন এখানে।

শিশুদের আনন্দ-বিনোদনের জন্য কলাপাতা বার্গার শপের ভেতরে গড়ে তোলা হয়েছে সুন্দর একটি প্লে গেম-জোন। বাচ্চারা এখানে খাবারের পাশাপাশি মনের আনন্দে খেলাধুলাও উপভোগ করতে পারবে। যা

ছোট বাচ্চাদের মানসিক বিকাশের সহায়ক হবে। জানা যায়,নারায়ণগঞ্জ জেলায় এটিই  প্রথম রেস্টুরেন্ট, যেখানে শিশুদের আনন্দ বিনোদনের জন্য প্লে গেম-জোন রাখা হয়েছে।


এসএস/বি


No comments:

Post a Comment