সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে লম্পট যুবক আটক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, April 7, 2022

সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টাকালে লম্পট যুবক আটক।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টাকালে আরিফ(৩০) নামে এক লম্পটকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। 

বৃহস্পতিবার(৭ই এপ্রিল)সকালে উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ধর্ষক আরিফ ও  শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

ধর্ষণকারী আরিফ উপজেলার মহজমপুর ইউনিয়নের শেখের হাট এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত মহিউদ্দিনের ছেলে আরিফ হোসেন এর আগেও আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় করে। তারপরও সে শুদ্ধ না হয়ে আজ সকাল ৭টার দিকে ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে এ সময় শিশুর আর্তচিৎকারে আশেপাশের মহিলারা এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে। এঘটনা শুনে শিশুর চাচা ধর্ষণকারী আরিফের কাছে জানতে চাইলে ধর্ষণকারীর কাছে  থাকা দা দিয়ে ওই শিশুরা চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষণকারী লম্পট আরিফকে আটক করে গণধোলাই দেয় এ ঘটনায় ধর্ষণকারী আরিফকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

এ বিষয়ে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক আবু সাঈদ পিয়াল জানান,ধর্ষণের চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন আছে।

No comments:

Post a Comment