সোনারগাঁয়ে ৪৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, November 30, 2022

সোনারগাঁয়ে ৪৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।



সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের  সোনারগাঁয়ে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে মোঃ জুয়েল (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪৩ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছেন সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার রাত আনুমানিক ২ ঘটিকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ জুয়েল কুমিল্লা জেলার কোতোয়ালী থানার আলেখারচর বিশ্বরোড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ২৮ নভেম্বর রাত আনুমানিক ২ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খ- সার্কেল শেখ বিলাল হোসেনের নেতৃত্বে সোনারগাঁ থানা পুলিশের একটি অভিযানিক দল ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় কুমিল্লা থেকে আসা একটি ট্রাকে (সিলেট মেট্রো ১১-১৭০৬ ) অভিযান পরিচালনা কালে গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করলে জুয়েল নামের এক মাদক কারবারিকে আটক করে।পরে তার দেওয়া তথ্যমতে ট্রাকে তল্লাশি করে ট্রাকে থাকা মাছের খাবারের বস্তার ভেতর থেকে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার  আনুমানিক মূল্য ৮ লক্ষ ৬০ হাজার টাকা। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন।

মাছের খাদ্য পরিবহণের আড়ালে গাঁজা ব্যবসা-নারায়ণগঞ্জে ৪৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খ- সার্কেল শেখ বিলাল হোসেনের নেতৃত্বে সোমবার দিবাগত রাত ২টায় সোনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রামের মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় কুমিল্লা থেকে আসা একটি ট্রাকে অভিযান পরিচালনা করে মাছের খাদ্যের আড়ালে গাঁজা পাচার কালে কুমিল্লা জেলার কতোয়ালী থানার আলেখারচর এলাকার মোঃ জুয়েলকে (২৭) কে আটক করে। তার দেওয়া তথ্যমতে ট্রাকে তল্লাশি করে অনেকগুলো মাছের খাবারের বস্তার মধ্যে ছয়টি বস্তা হতে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৮ লক্ষ ৬০ হাজার টাকা। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন।

No comments:

Post a Comment