আইনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণ করছেন মেম্বার ফজলুল হক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Friday, April 28, 2023

আইনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণ করছেন মেম্বার ফজলুল হক।

 

সদ্য সংবাদ ডেস্কঃ


মাটির তৈরি এই সড়ক টি দেখলে মনে হবে বিলের মাঝে নির্মিত একটি বাঁধ। আসলে এটি একটি সড়ক যেই সড়কটির সাথে নেই এলাকাবাসীর কোনো সংযোগ। নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে চরভূলূয়া এমনই একটি সড়ক নির্মাণ করা হচ্ছে স্থানীয় মেম্বার ফজলুল হকের ব্যক্তিগত ব্যবহারের জন্য। 

স্থানীয়দের দাবি এই রাস্তা তাদের কাছে মূল্যহীন। সড়ক নির্মাণ করতে জমির মালিকদের থেকেও নেওয়া হয়নি কোনো অনুমতি। এইভাবে অপরিকল্পিত ভাবে ফসলের জমি নষ্ট করা হলে খাদ্য সংকট তৈরি হবে বলে জানান এলাকাবাসী। স্থানীয় এলাকাবাসীর দাবি ফজলুল হক মেম্বারের দায়িত্ব নেয়ার পর থেকেই শুরু করেছেন মানুষের উপর অত্যাচার,জুলুম। এই বিষয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এক ভুক্তভোগী। ইতিপূর্বে ফজলুল হক'র নামে থানায় ৬টি মামলা রয়েছে। 


অভিযোগ অনুযায়ী তদন্ত করতে আসেন এসআই মোস্তাফিজুর রহমান। তার সামনেই মেম্বার ফজলুল হকের ভাই আনোয়ার হোসেন মারমুখী আচরণ করতে থাকে। আনোয়ার হোসেন বলেন, আমাদের কারো অনুমতি লাগে না আমরা নিজের টাকা দিয়ে করেছি আমাদের সুবিধার জন্য।পুলিশ দিয়ে আমাদের কিছুই করতে পারবে না।

স্থানীয়রা বলেন, মেম্বার ফজলুর হক যে দল ক্ষমতায় আসে সেই দলের লোক হয়ে যায়। তিনি বিগত সময়ে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন,এখন আওয়ামী লীগ।  তারা মনে করেন যদি তাদের লাগামটা এখনই টানা না যায় তাহলে দিনদিন তাদের অত্যাচার বেড়েই চলবে এবং এলাকায় তৈরি হতে পারে বিশৃঙ্খলা।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম জানান,ফসলের জমি নষ্ট করে রাস্তা নির্মানের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত কর্মকর্তার রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস/বি

২৮ এপ্রিল ২০২৩

No comments:

Post a Comment