দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মাসুম। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Wednesday, April 19, 2023

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মাসুম।

 


সদ্য সংবাদ ডেক্সঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।  তিনি বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন সহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।



তিনি বলেন,ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম উম্মাহর জন্য বিশাল আনন্দ ও খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে,গ্রামগঞ্জে, সারাবাংলায়,সারাবিশ্বে। কারণ শহরবাসীও উৎসবে শিকড়ের টানে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হন আত্মীয়-স্বজনের সঙ্গে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।

তিনি আরও বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌন্দর্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ,প্রত্যাশা এটাই। পাশাপাশি ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দেই, আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতিকে এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। বিশ্ব হয়ে উঠুক শান্তিময় আর সৌন্দর্য ইদুল ফিতরে এ প্রত্যাশা করি।

ঈদ মোবারক। 







No comments:

Post a Comment