সোনারগাঁওয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

 


সদ্য সংবাদ ডেস্কঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায়  করোনা মহামারি পরিস্থিতিতে মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এরফান হোসেন দীপ।



সোমবার (১৯ জুলাই) সকাল ১১টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেনের বাড়ির সামনে অসহায় খেটে খাওয়া দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে,সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ নিজ হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

এরফান হোসেন দীপ বলেন,পবিত্র ঈদ-উল আযহা কে সামনে রেখে মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অসহায় মানুষ গুলোর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ সামগ্রী ও উপহার নিয়ে এসেছি। 

তিনি আরো বলেন,জাতির এই ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে আমাদের সাধ্য অনুযায়ী আপনাদের সাথে খুশি ভাগ করতে এসেছি। আমার পিতা মরহুম মোবারক হোসেন সাহেবকে আপনারা সোনারগাঁও বাসী এখনও একজন ভালো মানুষ হিসেবে যেভাবে মনের গভীরে স্থান দিয়ে রেখেছেন তা অবশ্যই আমার জন্য গর্বের ব্যাপার। আমার পিতার আদর্শকে লালন করে আমিও আপনাদের সন্তান হিসেবে সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সেবা করে যেতে চাই। তারই ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের জন্য আমার এই ঈদ উপহার। 

এসময় উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান রবিন,ছাত্রলীগ নেতা খোকন,কবির প্রধান,হাবিবুর রহমান,  আরাফাত ইসলাম সিয়াম,ফয়সাল আহমেদ তপু,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে সাবেক ইউপি সদস্য আব্দুল করিম মেম্বার,সিরাজুল ইসলাম,শহিদুল্লাহ,রহমত উল্লাহ,আব্দুস সাত্তার,জাকির হোসেন,ইদু মিয়া,আবুল হোসেন,আক্তার হোসেন,সামসুল হক,আমির হোসেন,আব্দুল মজিদ,মোন্তাজ উদ্দিন প্রমুখ।

এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget