গর্ভবতী নারী ও অসহায়দের মাঝে ইঞ্জিঃ মাসুম এর নগদ অর্থ বিতরণ।

 

সদ্য সংবাদ ডেস্কঃ


পবিত্র ঈদ-উল আজহাকে সামনে রেখে চলমান বৈশ্বিক করোনা মহামারীতে দরিদ্র অসহায় পরিবার ও গর্ভবতী নারীদের মাঝে  ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।



সোমবার (১৯ জুলাই)সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্পনগরী হাইস্কুল এন্ড কলেজ মাঠে প্রায় দুই হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি পাঁচ শত টাকা ও দুঃস্থ অসহায় ত্রিশ জন গর্ভবতী নারীর পুষ্টির চাহিদা পূরণে প্রতি গর্ভবতী মায়ের হাতে পাঁচ হাজার করে টাকা তুলে দেন। 

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,করোনা ভাইরাস বিস্তার রোধে সারা দেশের ন্যায় সোনারগাঁওয়ে দীর্ঘদিন কঠোর লকডাউন চলেছে। দোকানপাট, রাস্তাঘাট সব কিছুই বন্ধ ছিলো। চলতি মাসের ২৩ তারিখ থেকে আবারো কঠোর লকডাউনের আগাম ঘোষণা দিয়েছেন সরকার।

তিনি বলেন,এ পরিস্থিতিতে রুজি-রোজগার করতে না পেরে খেটে খাওয়া দিনমজুররা খাদ্য সংকটে অসহায় অবস্থায় মানবেতর জীবন-যাপন করছেন। করোনায় সৃষ্ট উদ্ভূত পরিস্থিতিতে দুর্দশাগ্রস্ত পরিবারের পাশে খাদ্যদ্রব্য,নগদ অর্থসহ জরুরি ত্রাণসামগ্রী নিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এ ছাড়া প্রত্যেককেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং সামর্থ্যনুযায়ী ত্রাণ বিতরণ করলে তথা অসহায়দের সাহায্য-সহযোগিতা করলে মহান আল্লাহর কাছে এর উত্তম বিনিময় পাওয়া যাবে।

এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ডাক্তার আতিকউল্লাহ,আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সেলিম রেজা,সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদসহ উক্ত ইউনিয়নের ৫টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীরা।


এসএস/বি

Post a Comment

[blogger]

যোগাযোগের ফর্ম

Name

Email *

Message *

Theme images by merrymoonmary. Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget