বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর মৃত্যুতে ইউপি সদস্য মোঃ শিপন সরকারের শোকবার্তা। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Thursday, July 22, 2021

বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এর মৃত্যুতে ইউপি সদস্য মোঃ শিপন সরকারের শোকবার্তা।

সদ্য সংবাদ ডেস্কঃ

নারয়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ পরিবারের অভিভাবক, উপজেলা পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার মোঃ শিপন সরকার।



ইউপি সদস্য মোঃ শিপন সরকার মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সোনারগাঁওয়ে রাজনীতিতে মোঃ মোশারফ হোসেন এর অবদানের কথা কৃতজ্ঞতাচিত্তে স্মরণ করেন মোঃ শিপন সরকার। তিনি বলেন, মোশারফ হোসেন এর মৃত্যুতে আমরা একজন অভিভাবকে হারিয়েছি। তিনি সবসময় আমাদের মাথার উপর বট গাছের মতো ছায়া দিয়ে রেখে ছিলেন। মোশারফ হোসেন সাহেব আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন । তাঁর মৃত্যু সোনারগাঁও বাসীর জন্য এক অপূরণীয় ক্ষতি হলো। সমাজের উন্নয়নে তাঁর অবদান সোনারগাঁও বাসী শ্রদ্ধার ভরে স্মরণ করবে।

উল্লেখ্য , বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন আজ বৃহস্পতিবার রাত সোয়া ৯ টায় রাজধানীর গ্রীন রোডস্থ গ্রীন লাইফ হাসপাতালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


এসএস/বি

No comments:

Post a Comment