ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Saturday, February 12, 2022

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক।


সদ্য সংবাদ ডেস্কঃ 

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারিরা হলেন,ট্রাক চালক মোঃ সুজন (২৫) ও হেলপার মোঃ শরিফ হোসেন (২২)।


কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাজ্জাদ করিম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের সোনারগাঁয়ের সোনাখালী এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে হাইওয়ে পুলিশ। এসময় কুমিল্লা থেকে আসা ট্রাকটিকে (ঢাকা মেট্রো ট-১৮-৭৩০১) থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। পরে ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করে বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় পৌছালে ট্রকটি আটক করে। এসময় ট্রাকে তল্লাশি করে ৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং চালক ও হেলপারকে আটক করে হাইওয়ে পুলিশ। 

আটককৃত ট্রাক চালক মো. সুজন নোয়াখালী জেলার সেনবাগ থানার আটিয়া গ্রামের শাহজাহানের ছেলে। মো.শরিফ হোসেন কুমিল্লা জেলার সদর থানার জগনাথ ইউনিয়নের বালুতোফা এলাকার মো.হোসেন মিয়ার ছেলে। 

হাইওয়ে পুলিশের নারায়ণগঞ্জ সার্কেল'র সহকারী পুলিশ সুপার (এএসপি) অমৃত সূত্রধর জানান, মাদকের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত আছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসএস/বি

No comments:

Post a Comment