সোনারগাঁয়ে বিদ্যুৎষ্পৃষ্টে ব্যাংক কর্মচারীর মৃত্যু। - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 13, 2022

সোনারগাঁয়ে বিদ্যুৎষ্পৃষ্টে ব্যাংক কর্মচারীর মৃত্যু।



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এনআরবিসি ব্যাংকের ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে  মাহবুব রহমান(৩০) নামে এক ব্যাংক কর্মচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 রোববার (১৩ ফেব্রুয়ারী)  বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কলেজ রোড এলাকায় এনআরবিসি ব্যাংক কার্যালয়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নুরুল ইসলাম বেপারী সুপার মার্কেটের ছাদে গিয়ে ব্যাংকের ব্যানার লাগাতে গিয়ে এনআরবিসি ব্যাংক কর্মচারী মাহবুব রহমান(৩০) বিদ্যুৎ লাইনের হাইভোল্টেজের তারে জড়িয়ে পড়ে। এ সময় ছাদ থেকে নিচে পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নিহত মাহবুব রহমান নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার গোবিন্দখিল গ্রামের হেমায়েত উল্লাহর ছেলে বলে জানাগেছে। সে এনআরবিসি ব্যাংক মোগরাপাড়া শাখায় কর্মরত ছিল।নিহতের লাশ উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার নুরুল ইসলাম ব্যাপারীর মার্কেটে অবস্থিত বেসরকারী ব্যাংক এনআরবিসি ব্যাংকের মাহাবুব রহমান নামে এক কর্মচারী গতকাল রোববার বিকেলে ওই ভবনের ছাদে যান একটি ব্যানার সাটাতে । এসময় অসাবধানতায় ভবনের উপড়ে থাকা বিদ্যুৎ লাইনের হাইভোল্টেজের তারে জড়িয়ে পড়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

No comments:

Post a Comment