ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে এনআরবিসি ব্যাংক কর্মচারীর মৃত্যু,দায়ী কে? - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 13, 2022

ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্টে এনআরবিসি ব্যাংক কর্মচারীর মৃত্যু,দায়ী কে?


সদ্য সংবাদ ডেস্কঃ


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে ব্যাংক কর্মচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 রোববার(১৩ ফেব্রুয়ারী) বিকাল ৩টার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কলেজ রোডে নুরুল ইসলাম বেপারী মার্কেটের ছাদে ব্যাংকের ব্যানার লাগাতে গিয়ে এনআরবিসি ব্যাংক কর্মচারী মাহবুব রহমান (৩০) বিদ্যুৎ লাইনের হাইভোল্টেজের তারে জড়িয়ে পড়ে। এ সময় ছাদ থেকে নিচে পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



 ঘটনাস্থলে স্থানীয়রা জড়ো হতে থাকলে ও খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মীরা তথ্য সংগ্রহ করতে গেলে ব্যাংকের কর্মকর্তারা রহস্যজনকভাবে ঘটনার তথ্য দিতে অনাগ্রহ প্রকাশ করেন এবং বিষয়টি গণমাধ্যমে প্রকাশ না করার জন্য অনুরোধ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন,বিপদ জেনেও শতভাগ নিরাপত্তা না নিয়ে ব্যাংক কর্মচারী মাহাবুব রহমান কেন ব্যানার লাগাতে ছাঁদে গেলেন এ বিষয়ে ব্যাংকের কোন গাফলতি আছে কিনা তদন্তের মাধ্যমে বের করা উচিৎ। 

খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

নিহত মাহবুব রহমান নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার গোবিন্দখিল গ্রামের হেমায়েত উল্লাহর ছেলে বলে জানা গেছে। সে এনআরবিসি ব্যাংক মোগরাপাড়া শাখায় কর্মরত ছিল।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ব্যাংক কর্মচারীর মৃত্যুর বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। নিহতের আত্মীয়স্বজন এসেছে তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।


এসএস/বি

No comments:

Post a Comment