সোনারগাঁয়ে যুবলীগের শান্তি সমাবেশ - সদ্য সংবাদ
আজ বঙ্গাব্দ,

শিরোনাম

Sunday, February 26, 2023

সোনারগাঁয়ে যুবলীগের শান্তি সমাবেশ

 

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপির ধ্বংসাত্মক কর্মসূচির বিরুদ্ধে শান্তি সমাবেশ করে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ। গতকাল রবিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভায় অবস্থিত আওয়ামী লীগ অফিসে শান্তি সমাবেশ করে তারা। 



সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও সাধারণ সম্পাদক আলী হায়দার অভিন্ন বক্তব্যে বলেন,স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দেশের প্রতিটি সেক্টরে ধাপে ধাপে উন্নতির সাক্ষর রেখে বহিঃবিশ্বে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করে সর্বোচ্চ শিখরে পৌছে দিচ্ছেন,ঠিক তখনি পাকিস্তানের প্রেতাত্মা জামাত বিএনপি,সামনে নির্বাচনকে টার্গেট করে দেশে নৈরাজ্য ও সহিংসতার মাধ্যমে দেশের উন্নয়নের চাকা থামিয়ে দিতে চায়। তারা দেশে জ্বালাও পোড়াও,সহিংসতার করে আন্তর্জাতিক মহলে দেশের ভাবমূর্তি নষ্ট করে বর্তমান সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চায়।

আমরা সোনারগাঁ আওয়ামী যুবলীগ তাদেরকে বলবো সাবধান হয়ে যান,অরাজকতা নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে আমরা অতীতের মতো আপনাদের কঠিন জবাব দেবো। আমরা তাদের এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ জানাই। 

সমাবেশ শেষে একটি র‍্যালি উপজেলা চত্বর প্রদক্ষিন করে পুনরায় পার্টি অফিসে এসে শেষ হয়। সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে ও পৌর যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদের সঞ্চালনায় শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো.রাশেল,উপজেলা আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বি,নাসরীন সুলতানা ঝরা,নেকবর হোসেন নাহিদ,শেখ এনামূল হক বিদ্যুৎ,শফিকুল ইসলাম ইমাম,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,আরিফ আহম্মেদ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, পৌর যুবলীগ নেতা সালাম সহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।


এসএস/বি,

২৬ ফেব্রুয়ারী ২০২৩



No comments:

Post a Comment